সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ঘাটাইল পৌরসভা চ্যাম্পিয়ন

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ঘাটাইল পৌরসভা চ্যাম্পিয়ন

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল: ঘাটাইলে বিপুল উৎসাহ উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলা পর্যায়ে সোমবার বিকেলে ঘাটাইল সরকারী জিবিজি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি থেকে খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরন করেন স্থানীয় সাংসদ আতাউর রহমান খান।

বিশেষ অতিথী ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম লেবু। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আরজু, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা সুলতানা শিল্পী,

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এনামুল হক চৌধুরী, সরকারি জিবিজি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মতিয়ুর রহমান মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক,উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মো.নরুজ্জামান খান, মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম শামসুল হক, ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।

খেলায় ঘাটাইল পৌরসভা ২-০ গোলে দেউপাড়া ইউনিয়ন পরিষদকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এর আগে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল ইসলাম উপস্থিত অতিথী, দর্শক ও খোলোড়ায়দেরকে মাদক ও বাল্য বিবাহ বিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840